Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

4

আসসালামু ওয়ালাইকুম, আমি এখন আপনাদের একটি অনেক ভাল বিশ্বাসযোগ্য ও নিয়মিত পেমেন্ট দেওয়া পি টি সি ও রেভিনিউ শেয়ারিং সাইটের কথা জানাব, আরও জানাব এই সাইটে কিভাবে কাজ করতে হয় টাকা আয় করতে হয়, সেই সাথে কিভাবে টাকা তুলতে হয়। পুরো লেখা ভাল করে পরে আপনি যদি প্রতিটি ধাপ ভাল করে অনুসরণ করেন তাহলে আপনি ও পারবেন ৳১০-৳৫০ প্রতিদিন আয় করতে। আসুন Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

loading...

Paidverts – বর্তমান বিশ্বের সেরা রেভিনিউ শেয়ারিং কোম্পানি, চালু হয় ২০১৩ সালে। মালিক: Jo Cook (Richard) এবং Carlos Garcia।

তাদের আরেকটি সাইট: My traffic Value ২০১১ সাল থেকে চালু আছে আর এই দুই সাইটের মধ্যে সমন্বয় করে কাজ করে আর বেশি আয় করা যায়, যাই হোক ওইটা অন্য কোন লেখাতে বলব। তো চলুন শুরু করি………


১। Paidverts প্রথমে এখান বা এখান থেকে Paidverts এর ওয়েবসাইটে যান এর পর বাম পাশে উপরে “Register” এ ক্লিক করুন। Register এ ক্লিক করার পর নিচের মত পেজ আসবে।

Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

 

২। সবগুলোঘর সঠিক তথ্য দিয়ে পূরণকরে “Open Account” এ ক্লিক করুন।

দেখুন “I confirm that i was reffered by jo” আছে কিনা যদি থাকে আপনি Automatic “Jo” এর রেফার হবেনই সে-ই কোম্পানির মালিক। রেফার ছাড়া একাউন্ট খুলবে না। আর আমাকে আপলাইন করলে আমি আপনাকে যথাসাধ্য সাহায্য করব আর আমার কিছু আয় হবে সেজন্য “Change’ এ ক্লিক করে ‘tamimr43343” লিখে দিন। এর পর আপনার মেইলে কনফার্মেশন মেইল আসলে কনফার্ম করুন তার পর লগইন করুন।

৩। লগইন করার পর আপনি নিচের মত পেজ দেখতে পাবেন এখান থেকে কাজ করার জন্য বা অ্যাড ভিউ করার জন্য আপনাকে ডান পাশ থেকে পেইড অ্যাড এ ক্লিক করতে হবে। এখান থেকে আপনি অ্যাড ভিউ করতে পারবেন।

Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

 

৪। প্রথমে আপনি কোন ডলারের এড পাবেন না। আপনাকে BAP (Bonus AD Point) সংগ্রহ করতে হবে। যদিও প্রথম দিন ১৬টি BAP দেবে পরের দিন থেকে প্রতিদিন BAP দিবে ৮টি করে। যত বেশি BAP তত বেশি ডলারের এড। এই BAP গুল আপনার অ্যাকাউন্ট এর নিষ্ক্রিয় হবার হাত থেকে বাঁচাবে সর্বশেষ যে দিন আপনি BAP ভিউ করবেন সেইদিন থেকে ২১ দিন আপনার অ্যাকাউন্ট অ্যাক্টিভ থাকবে।দেখুন আমার এখন Paidads মানে BAP আছে ৮টি। এখন আমি BAP গুলো সংগ্রহ করব। প্রথম 25 BAP এর নিচে লেখা “View activation ad” এ ক্লিক করুন।

Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

 

৫। এরপর নিচের মত পেজ আসবে, এই পেজ এ সবুজ লেখা গুলোর নিচের লাইন ফাঁকা থাকবে সেখানে ডান দিকের “x” এর উপরে কপি-পেস্ট আইকন থাকবে সেখানে ক্লিক করলে নিচের ফাঁকা লাইন পুরন হবে অটো পেষ্ট হয়ে, এই ভাবে তিনটি ঘড়ই পুরন করতে হবে। এবার “Proceed to Advertiser’s Website” এ ক্লিক করুন।

Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

 

৬। “Proceed to Advertiser’s Website” এ ক্লিক করারপর একটা নিউট্যাব অটো ওপেন হবে। ডানপাশের উপরে একটা ক্যাপচা বক্স থাকবে তার নিচে “Your Answer” এর ঘরে আপনি ক্যাপচা টাইপকরবেন। বক্সের পাশে 30 থেকে সময় কমে “Confirm” লেখা আসলে “Confirm” এ ক্লিক করবেন। “Incorrect Captcha” হলে আরেকটা আসবে সেটা টাইপ করে “Confirm” এ ক্লিক করবেন। নিচের আপনি দেখছেন আমি গুগল ক্যাপচা পুরন করছি এটা আপনি আপনার অ্যাকাউন্ট থেকে পরিবর্তন করে নিতে পারবেন।

Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

 

৭। এখন “Close Window” তে ক্লিক করবেন অথবা “Tab” এর ক্রস চিহ্নতে ক্লিক করে ট্যাবটি ক্লোজ করবেন। আর আপনি আগের পেজে চলে আসবেন যেখান থেকে “Proceed to Advertiser’s Website” এ ক্লিক করেছিলেন।

Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

৮। ট্যাবটি ক্লোজ করে আগের পেজ এ গেলে “View Another Ad” দেখবেন এটাতে ক্লিক করুন।

Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

৯। এই ভাবে সব গুলো BAP (Bonus AD Point) সংগ্রহ করতে হবে। সংগ্রহ করা হয়ে গেলে নিচের মত “Request Micro Ad Pack” লেখা আসবে এটাতে ক্লিক করুন। আভাবে আপনি ৪বার Request করতে পারবেন একদিনে। প্রতি Request এ 50 BAP নিয়ে আপনাকে ১২টি ডলারের এড দিবে যার মূল্য 0.025$ ৪বারে হবে 0.1$ মোট সময় লাগে ৪মিনিট + ১২*৪ = ৩০মিনিট। ১০দিনে এক ডলার হবে।Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

দেখুন আমার অ্যাড আমার BAP বেশি থাকার কারনে আমাকে বেশি মূল্যর অ্যাড দিয়েছে, যার মাঝে $০.২৯ অ্যাড ও আছে। যেভাবে আপনি BAP সংগ্রহ করেছেন সেই ভাবে এই অ্যাড গুলো ও ভিউ করতে পারবেন “View bonus ad” এ ক্লিক করে। উপরে থেকে “Order by value” তে ক্লিক করলে বেশি মূল্যর অ্যাড গুলো প্রথম এর দিকে আসবে।

Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

১০। এবার চলুন দেখি সুধু activation ad দেখা ছাড়া কিভাবে আরও বেশি BAP সংগ্রহ করা যায়। “View bonus ad” ভিউ করে $১.১৫ হলে আপনি Campaign Create করে বেশি BAP আয় করতে পারবেন বেশি BAP এর জন্য বেশি দামে অ্যাড পাবেন। $১.১৫এর Campaign Create করে আপনি ৩১০০ BAP পাবেন ও সাথে ওই $১.১৫ এর রেভিনিউ পাবেন ৳১.৫৫, এই ভাবে যত বেশি Campaign Create করবেন তত BAP বেশি হবে। ডান পাশ থেকে “Buy Ads” এ ক্লিক করুন এর পর নিচের মত পেজ আসলে “Create Campaign” এ ক্লিক করুন।

Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

 

১১। নিচের মত পেজ আসলে Campaign সিলেক্ট করে ওয়েবসাইটের এড্রেস দিন, যদি আপনার নিজে ওয়েবসাইট হয়ে থাকে তাহলে লোগো, ব্যানার আপলোড দিতে পারেন না দিলে কোন সমস্যা নাই। এর পর নিচে তিন লাইন লিখতে হবে এই ওয়েবসাইট সম্পর্কে। এর পর “Enter your payment method” থেকে সিলেক্ট করে দিন আপনি কিভাবে অদের পেমেন্ট করবেন, যদি আপনি পেপাল বা পেজা থেকে পেমেন্ট করতে চান তাহলে ক্যাশ ইন করতে হবে। আরও সিলেক্ট করে দিন আপনি কয়টি Campaign বা Adpack কিনবেন। এই ভাবে কাজ করুন সফল হবেন।

Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

১২। আপনি রেফারেল বাড়িয়ে আয় বাড়াতে পারবেন, বিভিন্ন গেম আছে এখানে গেম খেলে বেশি আয় করতে পারবেন।

১৩। এখন আশি কিভাবে আপনি টাকা উঠাবেন “Cashout Earning” এ ক্লিক করলে নিচের মত পেজ পাবেন এখান থেকে আপনি কিসে পেমেন্ট নিতে চান সেটা সিলেক্ট করে দিন। এখানে একটি কথা Cash out করতে আপনার জন্ম তারিখ লাগবে। সাবমিট করুন কয়েক দিনের মধ্যে পেয়ে যাবেন।

Paidverts থেকে প্রতিদিন আয় করি $১০-$৫০

 

আরো কিছু কথা যা মনে রাখতে হবে :

১। অবশ্যই প্রতিদিন activation ad দেখতে হবে।

২। আপনার যদি ২৫০০ বা তার বেশি BAP থাকে তাহলে $০.০৫ এর আপগ্রেড করে নিবেন, এর বিনিময়ে আপনি ৳১ পাবেন।

৩। অ্যাকাউন্ট ভেরিফাই করে নিবেন।

৪। যথাসম্ভব BAP বাড়ানোর চিন্তা করবেন।

 

ধন্যবাদ আমার লেখা পরার জন্য, যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে কমেন্ট এ জানান।

আল্লাহ্‌ হাফেয।

Bengali tutorial

Discussion4 Comments

Leave A Reply